Sylhet Today 24 PRINT

সিলেট-১ আসনে প্রার্থী হবেন ব্যারিস্টর আরশ আলী

সিলেটটুডে ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৮

আগামী সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে প্রার্থী হচ্ছেন প্রবীন রাজনীতিবিদ ও সাংস্কৃতিক সংগঠক ব্যরিস্টার আরশ আলী। গণতন্ত্রী পার্টির প্রার্থী হিসেবে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বুধবার দলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আরশী আলী গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সন্ধ্যা ৬টায় গণতন্ত্রী পার্টির তালতলাস্থ দলীয় কার্যালয়ে গণতন্ত্রী পার্টির সিলেট জেলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি মোঃ আরিফ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরী পরিচালনায় সভায় পার্টির কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে গণতন্ত্রী পার্টির মনোনীত প্রার্থী ব্যারিস্টার মোহাম্মদ আরশ আলী এবং সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে সিলেট জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদকে পার্টির মনোনীত প্রার্থী হিসাবে ঘোষণা করায় কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

সভায় জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, কালো টাকা, ঘুষ, দুর্নীতি, স্বজনপ্রীতির বিরুদ্ধে ভোটারকে সচেতন করার জন্য বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ ও উঠান বৈঠকের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণতন্ত্রী পার্টির জেলা কমিটির সহ সভাপতি প্রকৌশলী মোঃ আয়ুব আলী, বিপুল বিহারী দে, আব্দুল কুদ্দুস সরদার, মাছুম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, প্রচার সম্পাদক এনামুল করিম এনাম, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, শংকর ঘোষ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.