Sylhet Today 24 PRINT

মেডিকেল কলেজের দাবিতে শমশেরনগরে গণস্বাক্ষর

কমলগঞ্জ প্রতিনিধি |  ২৩ সেপ্টেম্বর, ২০১৮

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিএএফ শাহীন কলেজের প্রধান ফটকের সামনে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (২৩ সেপ্টেম্বর) স্পন্দন শাহীন কলেজ শাখার উদ্যোগে বেলা দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়াটসআপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের চলমান গণস্বাক্ষর কর্মসূচির অংশ হিসাবে শমশেরনগর বিএএফ শাহীন কলেজ প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালিত হয়।

স্পন্দন বিএএফ শাহীন কলেজ শমশেরনগর শাখার সভাপতি মো. আয়নুল ইসলামের নেতৃত্বে এ কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী স্বাক্ষর প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন স্পন্দন শাহীন কলেজ শাখার সহসভাপতি শাকিল মিয়া, সাধারণ সম্পাদক রুমেল আহমদ, যুগ্ম সম্পাদক মাহফুজ আলম (নয়ন), আকরাম হোসাইন, সহসাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রশীদ, অর্থ সম্পাদক আরিয়ান সাগর ও প্রচার সম্পাদক তাজুল ইসলামসহ সংগঠনের সদস্য এবং বিএনসিসি ও স্কাউট সদস্যরা।

বৃষ্টি ভেজা দিনেও এ কর্মসূচিতে ১১০০ জন স্বাক্ষর প্রদান করেন।

স্বাক্ষর প্রদানকারী আব্দুল আজিজ, মাজহারুল ইসলাম, মাহিমা আক্তার, নাদিয়া আক্তার, পুষ্পিতাসহ অনেকেই প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, মৌলভীবাজার একটি গুরুত্বপূর্ণ পর্যটন জেলা। এখানে একটি সরকারি মেডিকেল কলেজের খুবই প্রয়োজন। মৌলভীবাজারে মেডিকেল কলেজ স্থাপিত হলে উচ্চ মাধ্যমিক পাশ করে এ জেলার ছাত্ররা এ মেডিকেল কলেজে পড়ার সুযোগ পাবে বলেও স্বাক্ষর প্রদানকারীরা জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.