Sylhet Today 24 PRINT

দিরাই-শাল্লায় পূজামণ্ডপ পরিদর্শনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীরা

দিরাই প্রতিনিধি |  ১৭ অক্টোবর, ২০১৮

দিরাই-শাল্লার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিলেট মহানগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সদস্য, সিলেট ল কলেজের সাবেক ভিপি অ্যাডভোকেট সামসুল ইসলাম ও যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি, শিক্ষানুরাগী সামসুল হক চৌধুরী।

বুধবার (১৭ অক্টোবর) দিনব্যাপী দিরাই উপজেলার বোয়ালিয়া থেকে শুরু করে দিরাই শাল্লার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে তাঁরা।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাংবাদিক খালেদ মিয়া, পূজা কমিটির সভাপতি সজল দাস, ফকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীলিপ কুমার চৌধুরী, যুবলীগ নেতা নিপেশ দাস, ছাত্রলীগ নেতা জাহেদ হাসান, রুজেল মিয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তারা বলেন, আওয়ামী লীগ কখনও সাম্প্রদায়িক বিভাজনে বিশ্বাস করে না। জননেত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনাকে লালন করে তা অব্যাহত রেখেছেন। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সনাতন ধর্মাবলম্বীদের সাথে কথা বলে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তাঁরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.