Sylhet Today 24 PRINT

দোয়ারাবাজারে যুবককে গলা কেটে হত্যা

দোয়ারাবাজার প্রতিনিধি |  ০৯ নভেম্বর, ২০১৮

সুনামগঞ্জের দোয়ারাবাজারে তৌহিদ মিয়া (২৫) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে পুলিশ বাংলাবাজার ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি গলি থেকে লাশটি উদ্ধার করে। তৌহিদ উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া (মাদ্রাসা পাড়া) গ্রামের অহিদ মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, তৌহিদ স্থানীয় কলাউড়া বাজারে দোকান ভাড়া নিয়ে বিকাশ ও ফ্লেক্সিলোডের ব্যবসা করতেন। শুক্রবার সকালে বাজারের একটি গলিতে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। এরপর গলির পাশে একটি তিনতলা ভবনের ছাদে রক্তের দাগ পাওয়া যায়। দুর্বৃত্তরা গভীর রাতে তৌহিদকে গলা কেটে হত্যা করে গলির মধ্যে লাশ ফেলে যায় বলে ধারণা করা হচ্ছে।

বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন মাস্টার জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে তৌহিদ নিখোঁজ ছিল বলে পরিবারের লোকজন জানায়। এরপর সকালে বাজারে তার গলা কাটা লাশ পাওয়া যায়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশিল রঞ্জন দাস বলেন, তৌহিদের গলা ছাড়াও শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকারীদের ধরতে তৎপরতা শুরু করেছে পুলিশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.