Sylhet Today 24 PRINT

সুনামগঞ্জ-৫: আ’লীগের ৫, বিএনপির ১ ও জাপার ৪ প্রার্থী কিনলেন মনোনয়ন

ছাতক প্রতিনিধি |  ১৩ নভেম্বর, ২০১৮

ছাতক-দোয়ারা নিয়ে গঠিত সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনে আ’লীগের ৫ জন, বিএনপির ১ ও জাতীয় পার্টির ৪ জনসহ মোট ১০ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

শুক্র, শনি, রোব ও সোমবারের বিভিন্ন সময়ে ঢাকাস্থ নিজ নিজ দলীয় ও নির্ধারিত কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা। মনোনয়ন ফরম পূরণ করে ইতোমধ্যে একাধিক প্রার্থী জমাও দিয়েছেন।

জানা যায়, ঘোষিত নির্বাচনী পুনঃতফসিল অনুযায়ি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারা আসনে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, শামীম আহমদ চৌধুরি, মাওলানা আখতার আহমদ, ফরিদ আহমদ তারেক ও টিএম জাহাঙ্গীরসহ সম্ভাব্য আওয়ামী লীগের ৫ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এদিকে, রোববার ও সোমবার পৃথক সময়ে রাজধানীর বনানী কার্যালয় থেকে এ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী, সাবেক সংসদ সদস্য এডভোকেট আবদুল মজিদ মাস্টার, আ.ন.ম ওয়াহিদ কনা মিয়া, মো. জাহাঙ্গীর আলম ও রুহুল আমীন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

অপরদিকে, সোমবার দুপুরে বিএনপির দলীয় কার্যালয় থেকে এ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরমধ্যে ফরম পূরণ করে কেউ কেউ তা নির্ধারিত স্থানে জমা দিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.