Sylhet Today 24 PRINT

কমলগঞ্জের আলীনগর চা বাগানে ডাকাতি

কমলগঞ্জ প্রতিনিধি |  ১৭ নভেম্বর, ২০১৮

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানের এক কর্মচারীর বাসার পাহারাদারকে বেঁধে রেখে ঘরের দরজা ভেঙ্গে ডাকাতি সংঘটিত হয়েছে।  

শুক্রবার (১৬ নভেম্বর) দিবাগত রাত ২টা থেকে আড়াইটা পর্যন্ত আলীনগর চা বাগানের অফিস কর্মচারী আবু তালেব (বাবুল)-এর বাসায় এ ঘটনাটি ঘটে।

আলীনগর চা বাগান সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত ২টার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল বাসার পাহারাদার দেও নারায়ণ (৩৫)-এর হাত পা ও মুখ বেঁধে ফেলে। পরে তারা দরজা ভেঙ্গে ঘরে ঢুকে আবু তালেব ও তার স্ত্রীকে জিম্মি করে একটি স্টিল আলমারী ভেঙ্গে নগদ নগদ ১০ হাজার টাকা, দুটি মুঠোফোন ও ৮ ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল লুটে নেয়। খবর পেয়ে রাত ৩টার দিকে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাসের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাগান কর্মচারী আবু তালেব (বাবুল) শনিবার সকালে এ প্রতিনিধিকে বলেন, পাহারাদারকে বেঁধে দরজা ভেঙ্গে প্রবেশ করেই হাতে থাকা লম্বা ধারালো দা দেখিয়ে ভীতির সৃষ্টি করে ডাকাত দল। পরে নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাতরা। যাবার সময় এক ডাকাত সদস্য হুমকি দিয়ে বলে থানায় মামলা দিয়ে লাভ হবে না। এতে উল্টো হয়রানির শিকার হতে হবে।
    
কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বাসার নিরাপত্তা ব্যবস্থা ছিল খুবই দুর্বল। ঘটনাস্থল পরিদর্শনের পর থেকে জোর পুলিশি তদন্ত শুরু হয়েছে। আক্রান্ত ব্যক্তি বা চা বাগান কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ ঘটনায় কমলগঞ্জ থানায় ডাকাতি মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান আবু তালেব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.