Sylhet Today 24 PRINT

কোম্পানীগঞ্জে ‘ডাকাতিতে রাজি না হওয়ায়’ ছুরিকাঘাতে খুন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি |  ২১ নভেম্বর, ২০১৮

সিলেটের কোম্পানীগঞ্জে ডাকাতিতে রাজি না হওয়ার জেরে ডাকাত সদস্যের ছুরিকাঘাতে শুকুর আহমদ (৩২) নামে এক জনের মৃত্যু হয়েছে। বুধবার (২১ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার নয়াগাঁওয়ের তিনতলা বিল্ডিং এলাকায় এ ঘটনাটি ঘটে বলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান কোম্পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাইজুল ইসলাম পিপিএম।

নিহত শুকুর কোম্পানীগঞ্জ উপজেলার নয়গাঁওয়ের ইব্রাহিম আলীর পুত্র।

ওসি জানান, নিহত শুকুর নিজেও আগে ডাকাতি করতেন এবং তার নামে থানায় ডাকাতির মামলাও রয়েছে। তবে সম্প্রতি সে ডাকাতি ছেড়ে পাথর শ্রমিক হিসেবে কাজ শুরু করে।

তিনি আরো জানান, সপ্তাহখানেক আগে তার দেয়া তথ্যের ভিত্তিতে কোম্পানিগঞ্জ থানা পুলিশ ডাকাত সর্দারসহ একই দলের তিন সদস্যকে আটক করে। পরে জামিনে ছাড়া পেয়ে তারা শুকুররে ফের ডাকাতি করতে বললে সে তাতে করতে অস্বীকৃতি জানায়। এর জের ধরে বুধবার সকালে শুকুরকে একা পেয়ে পারুয়া এলাকায় দেশীয় অস্ত্র (ছুঁড়ি) নিয়ে তার ওপর হামলা চালায় ডাকাত দলের অন্যান্য সদস্যরা।

পরে তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে কোম্পানিগঞ্জ থানা পুলিশ মরদেহের ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি মো. তাইজুল ইসলাম পিপিএম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.