Sylhet Today 24 PRINT

দিরাইয়ে রাজমিস্ত্রী খুনের ঘটনায় গ্রেপ্তার ৩

দিরাই প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০১৮

সুনামগঞ্জের দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজমিস্ত্রী খুনের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে দিরাই পৌর সদরের ভরারগাঁও গ্রামে খুন হন হাসননগরের রাজমিস্ত্রী মারুফ মিয়া (২৪)। তিনি পূর্ব সুলতানপুর গ্রামের নুর ইসলামের ছেলে।

জানা যায়, মারুফ একটি নির্মাণাধীন সেতুর শ্রমিকের কাজে নিয়োজিত ছিল। রাতেই নিহতের ভাই বাদী হয়ে ভরারগাঁও গ্রামের প্রয়াত আফজাল শাহর ছেলে এরশাদ মিয়া (৫০), তার ছেলে আজির আলী (৩২) ও মৃত আব্দুস ছাত্তারের পুত্র জনি মিয়া (২৭) কে আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেন।

পরে অভিযান চালিয়ে দিরাই থানা পুলিশ ভরারগাও গ্রাম থেকে এরশাদ মিয়া (৫০) ও রোববার (২৫ নভেম্বর) দুপুরে রজনীগঞ্জ বাজার থেকে জনি মিয়া ও আজির আলীকে গ্রেপ্তার করে ।

নিহত মারুফ মিয়ার সহকর্মী আইনুদ্দিন মিয়া বলেন, ‘ভরারগাঁও গ্রামের দক্ষিণ হাটিতে নির্মাণাধীন ব্রিজে মারুফ মিয়াসহ আমরা ৭ জন লোক শ্রমিকের কাজ করতাম। আমাদের সবার বাড়ি সুনামগঞ্জ পৌর সদরের হাসননগরে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে নির্মাণাধীন ব্রিজের পাশে শ্রমিকদের থাকার ঘরের সামনে ভরারগাঁও গ্রামের জনি মিয়া ও আজির আলীসহ নাম না জানা দুই-একজনের সাথে আমাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ঢিল ছুড়ে মারে। ঢিলের আঘাতে মাটিতে পড়ে যায় মারুফ মিয়া। আহতাবস্থায় তাকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, ঘটনার সাথে জড়িত এজাহারনামীয় তিনজন আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.