Sylhet Today 24 PRINT

বর্ণাঢ্য আয়োজনে সিলেটে এসএ টিভির জন্মদিন পালিত

সিলেট টুডে ডেস্ক |  ১৯ জানুয়ারী, ২০১৫

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সিলেটে পালিত হয়েছে বেসরকারী টেলিভিশন চ্যাণেল এসএ টিভির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী। সকালে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন। শহীদ মিনারে এসে কেক কাটার মাধ্যমে শেষ হয় র‌্যালি। বিভিন্ন শ্রেণীর পেশার মানুষের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয় এ আয়োজন। 
সকাল ১১ টায় রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটরিয়ামের সামনে থেকে শুরু হয় প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি। গায়ে ও মাথায় প্রতিষ্ঠাবার্ষিকীর রঙিন ক্যাপ-টি শার্ট আর হতে হাতে সচেতনতামূলক বিভিন্ন প্লে-কার্ড নিয়ে র‌্যালিতে অংশ নেন বিভিন্ন অঙ্গনের ব্যক্তিবর্গরা। অডিটরিয়াম থেকে শুরু হওয়া র‌্যালিটি শহীদ মিনারে এসে শেষ হয়। এরপর শহীদ মিনারে কেক কেটে পালন করা হয় এসএ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিয়ে বিশিষ্ট ব্যাক্তিরা বলেন, স্বল্প সময়েই এসএ টিভি দর্শকদের আস্থা ও জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। এসএ টিভি আরো অনেকদূর এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। এসএ টিভি সিলেটের ব্যুরো প্রধান আব্দুল আলীম শাহ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।
উল্লেখ্য ‘সাথে আছি সবসময় শ্লোগান’ নিয়ে যাত্রা শুরু করা ৩য় প্রজন্মের পূর্ণাঙ্গ এইচডি টেলিভিশন এসএ টিভি এবার ৩য় বর্ষে পা দিয়েছে। 
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অংশ নেন সিলেটের জেলা প্রশাসক শহিদুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ,  জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অশোক পুরকায়স্থ, মহানগর পুলিশের উপ কমিশনার রেজাউল করীম, অতিরিক্ত উপ কমিশনার রহমতউল্লাহ, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিলেটের সাধারণ সম্পাদক সামসুল আলম সেলিম, সম্মিলিত নাট্য পরিষদ, সিলেটের সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত, সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, বাংলাদেশ পরিবেশ আন্দেলন (বাপা) সিলেটের সাধারণ সম্পাদক আবদুল করিম কীম, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গির আলম খায়ের, সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, এসএ পরিবহনের বিভাগীয় ব্যবস্থাপক শাহ আলম মজুমদার, সিলেট ব্যাডমিন্টন একাডেমির পরিচলক শিব্বির আহমদ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.