Sylhet Today 24 PRINT

নবীগঞ্জ-বাহুবলের মানুষের সাথে আমার রক্তের সম্পর্ক: রেজা কিবরিয়া

সিলেটটুডে ডেস্ক |  ১০ ডিসেম্বর, ২০১৮

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া বলেছেন, নবীগঞ্জে আমার দাদার বাড়ি হলেও বাহুবলে আমার দাদির বাড়ি। কাজেই এখানে আমার প্রচুর আত্মীয় স্বজন আছে। দু’টি উপজেলার মানুষই আমার রক্তের সম্পর্কের।

সোমবার জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ধানের শীষ প্রতীক গ্রহণ শেষে রেজা কিবরিয়া সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

প্রতীক পাওয়ার পর প্রতিক্রিয়ায় ড. রেজা কিবরিয়া বলেন, বাংলাদেশে আমাদের সবার একটি ডিসিপ্লিন এক্সেপ্ট করতে হবে। দেশবাসীর সামনে এটি একটি কঠিন পরীক্ষা। আমি মনে করি বাংলাদেশের মানুষ এ পরীক্ষায় উত্তীর্ণ হবে। আমরা ইনশাআল্লাহ জয়ী হব।

রেজা বলেন, নবীগঞ্জ-বাহুবলের সঙ্গে আমার রক্তের সম্পর্ক। অনেকেই লন্ডনে থাকে কিন্তু তার রক্তের সম্পর্ক ছিন্ন হয় না। জনগণ এবং আল্লাহ সঙ্গে থাকলে কোনো শক্তি নাই আমাকে পরাজিত করবে। জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

উল্লেখ্য, রোববার বিভিন্ন মাধ্যমে প্রচারণা চালানো হয় ড. রেজা কিবরিয়া ধানের শীষ প্রতীক পাচ্ছেন না। এ নিয়ে অনেকের মাঝেই বিভ্রান্তি দেখা দেয়। অবশেষে সোমবার সকালে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে হাজির হয়ে ধানের শীষ প্রতীক নেন ড. রেজা কিবরিয়া। পরে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বের হওয়ার সময় উপস্থিত বিএনপি নেতাকর্মীরা ‘ধানের শীষ’ স্লোগান দিতে থাকেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.