Sylhet Today 24 PRINT

‘হুমকি দিয়ে লাভ নেই, মাঠে আছি ও থাকবো’

বিশ্বনাথ প্রতিনিধি |  ১২ ডিসেম্বর, ২০১৮

সিলেট-২ আসনে খেলাফত মজলিস মনোনীত প্রার্থী মুহাম্মদ মুনতাছির আলী দেয়াল ঘড়ি মার্কা নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

মঙ্গলবার (১১ নভেম্বর) বাদ জোহর বিশ্বনাথের আব্দুল খালিক কমিউনিটি সেন্টার থেকে নিজ দলের নেতাকর্মীদের নিয়ে প্রচার মিছিল, গণসংযোগ ও পথসভা করেন তিনি।

পরে বিশ্বনাথ পুরনো বাজার ও নতুন বাজারে পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাছিল আলী।

দুর্নীতি-সন্ত্রাসমুক্ত আধুনিক বিশ্বনাথ ও ওসমানীনগর গড়তে দেয়াল ঘড়ি মার্কায় ভোট চেয়ে বক্তব্যকালে তিনি বলেন, রক্তচক্ষুর ভয় কিংবা হুমকি দিয়ে লাভ নেই। কেউ ভয় দেখিয়ে আমাকে নির্বাচন থেকে সরাতে পারবে না। আমি নির্বাচনী মাঠে আছি এবং থাকবো। কারণ আমার পাশে বিশ্বনাথ-ওসমানীনগরের জনগণ আছেন।

তিনি বলেন, যারা বিগত সময়ে সিলেট-২ আসনে ক্ষমতায় থেকে লুটপাট করেছেন তাদের ভোট চাওয়ারও অধিকার নেই।

বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি আবদুল মতিনের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান ও প্রচার সম্পাদক রফিক আহমদের যৌথ উপস্থাপনায় পৃথক পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদুদ।

বক্তব্য রাখেন, উপজেলা খেলাফত মজলিসের সহসভাপতি তোফায়েল আহমদ, জেলা ছাত্র মজলিসের সাবেক সভাপতি এনামুল হাসান, ব্যবসায়ী ইকবাল হোসেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ শামীম আহমদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.