Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে তুলার গুদামে আগুন, ৫ লাখ টাকা ক্ষতির দাবি

কমলগঞ্জ প্রতিনিধি |  ১৭ ডিসেম্বর, ২০১৮

মৌলভীবাজারের কমলগঞ্জে তুলার গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুদামে থাকা প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে দাবি করছেন দোকান মালিক।

সোমবার (১৭ ডিসেম্বর) বেলা তিনটার দিকে এ আগুন লাগার ঘটনাটি ঘটে পৌরসভার ভানুগাছ বাজারের চৌমুহনী সংলগ্ন মাধবপুর বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান সড়কের পাশে অবস্থিত শাহাজালাল আমব্রেলা কটন শপের গোডাউনে।

ফায়ার সার্ভিস ও দোকান মালিক শাহাজানের সঙ্গে কথা বলে জানা গেছে, কমলগঞ্জ পৌরসভার রামপাশা এলাকার ইব্রাহিম মিয়ার কাছ থেকে প্রায় ৭/৮ বছর আগে তুলা ও ফোমের জন্য ঘরটি ভাড়া নিয়ে গোডাউন করা হয়েছিলো। ভানুগাছ বাজারে শাহাজান মিয়ার শাহাজালাল আমব্রেলা কটন শপ নামের একটি দোকানসহ কারখানা রয়েছে। সোমবার বেলা তিনটার দিকে গোডাউনে আগুন লেগে মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে পুড়ে ছাই হয়ে গেলো প্রায় ৫ লক্ষাধিক টাকার তুলা ও ফোম।

এ ব্যাপারে কমলগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রাধকান্ত সিংহ বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.