Sylhet Today 24 PRINT

জৈন্তাপুরে ভাতিজার উপর চাচার হামলা

জৈন্তাপুর প্রতিনিধি |  ১৫ জানুয়ারী, ২০১৯

সিলেটের জৈন্তাপুরে আলীম উদ্দিন (২১) নামে এক যুবকের উপর উপর হামলার অভিযোগ ওঠেছে তার চাচাদের বিরুদ্ধে। এ ব্যাপরে থানায়ও অভিযোগ দেওয়া হয়েছে। হামলার শিকার আলীম উদ্দিন জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছে তার পরিবার।

অভিযোগ সূত্রে জানা যায়, জৈন্তাপুর ইউনিয়নের আলীম উদ্দিনের উপর হামলা করে তার চাচা জয়নাল (৩৭), রফিক আহমদ (৪৫), ফারুক মিয়া (৬৫) ও ভগ্নিপতি ফরিদ উদ্দিন। গত রবিবার সকালে উপজেলার ভিত্রীখেল গ্রামে এঘটনা ঘটে। আলীম উদ্দিন ঐ গ্রামের প্রবাসী ফখর উদ্দিনের ছেলে।

অভিযোগে উল্লেখ করা হয়, আলীম উদ্দিনের পিতা প্রবাসে যাওয়ার পর তাদের চাচার যন্ত্রনায় বাড়ি ছেড়ে মামার বাড়ি নিজপাট উজানীনগর এলাকায় বর্তমানে মা ও ভাই বোনদের নিয়ে বসবাস করছেন।  সম্প্রতি আমার পিতা ফখর উদ্দিন প্রবাস থেকে ছুটি নিয়ে বাড়িতে এসে দ্বিতিয় স্ত্রী নিয়ে ভিত্রীখেল গ্রামে বসবাস করছেন। পিতার কাছ থেকে আর্থিক সহযোগিতা পাওয়ার আশায় আলীম উদ্দিন পিত্রালয়ে গেলে তার চাচা জয়নাল (৩৭), রফিক আহমদ (৪৫), ফারুক মিয়া (৬৫) ও ভগ্নিপতি ফরিদ উদ্দিন ক্ষিপ্ত হয়ে আলীম উদ্দিনের আক্রমন চালায়। এ সময় আলিম উদ্দিন গুরুতর আহত হলে প্রতিবেশীরা এগিয়ে এসে আলিম উদ্দিনকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করেন।

এ বিষয়ে জানতে চাইলে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদ আনোয়ার বলেন, গত ১৩ জানুয়ারি আলিম উদ্দিন একটি লিখিত অভিযোগ থানায় নিয়ে আসলে বিষয়টি আমরা অবহিত হই এবং বিষয়টি তদন্তপুর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.