Sylhet Today 24 PRINT

জুড়ীতে অটো রিকশায় পড়ে থাকা মানিব্যাগ ফিরিয়ে দিলেন চালক

হাবিবুর রহমান খান, জুড়ী |  ১৫ জানুয়ারী, ২০১৯

মৌলভীবাজারের জুড়ীতে একটি সিএনজি চালিত অটো রিকশায় পড়ে থাকা মানিব্যাগ ফিরিয়ে দিয়েছেন সেই অটো রিকশাটির চালক দরছ আলী (৩০)। পড়ে থাকা সেই মানিব্যাগে ১৮ হাজার টাকা ছিলো।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেলে উপজেলার নয়াবাজার এলাকায় হেলাল উদ্দিন নামে এক কাতার প্রবাসীর টাকাসহ এ মানিব্যাগটি ফিরিয়ে দেন এ অটোরিকশা চালক।

টাকাসহ মানিব্যাগ ফিরে পেয়ে প্রবাসী হেলাল উদ্দিন এই প্রতিবেদককে বলেন, "আমি বড় ধামাই থেকে নয়াবাজার গিয়ে গাড়ী থেকে নেমে একটা দোকানে বসি। নিজেরই একটা প্রয়োজনে পকেটে হাত দিলে হঠাৎ দেখি আমার পকেটে থাকা মানিব্যাগটি পকেটে নেই। সাথে সাথে সেই দোকান থেকে বের হয়ে খোঁজ খবর নিয়ে দেখলাম গাড়ি নিয়ে চলে গেছে সেই সিএনজি চালক। পরে আশেপাশের অন্যান্য ড্রাইভারদের সহায়তায় সেই চালকের মোবাইল নাম্বার সংগ্রহ করে তাতে কল দেয়ার সাথে সাথে তিনি আবার নয়াবাজার চলে আসেন।"

তিনি আরো বলেন, " তিনি এসে বললেন এই নিন আপনার মানিব্যাগ। এবার আপনি চেক করুন, আপনার সবকিছু ঠিকঠাক আছে কি না। তখন আমি মানিব্যাগ চেক না করে আবার তাঁর গাড়িতে উঠে বসে পড়লাম।"

হেলাল উদ্দিন বলেন, "আমার মানিব্যাগের টাকার চেয়ে বড় মূল্যবান ছিল কাতারি আইডি কার্ড। কারণ বর্তমানে পাসপোর্টে ভিসা থাকেনা, আইডিতে ভিসা থাকে। যদি মানিব্যাগ পাওয়া না যেতো, তা হলে অনেক ঝামেলায় পড়ে যেতাম।"

এ ব্যাপারে সিএনজি অটো রিকশা চালক বলেন, "এক লোক কিছুদিন আগে পঁচাত্তর হাজার টাকা ব্যাংক থেকে তুলে ভুলে আমার গাড়িতেই ফেলে চলে গিয়েছিলেন। পরে উনার পুরো টাকাই ফেরত দিয়েছি আমি। আমার পরের টাকার প্রতি কোন লোভ নেই। আমি যেমন আছি তেমনই ভালো আছি।"

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.