Sylhet Today 24 PRINT

অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট ও ড্রেনেজ সমস্যার সমাধান করা হবে: মেয়র আরিফ

সিলেটটুডে ডেস্ক |  ১৭ জানুয়ারী, ২০১৯

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, অগ্রাধিকার ভিত্তিতে নগরীর প্রত্যেকটি ওয়ার্ডের রাস্তাঘাট, ছড়া-খাল ও ড্রেনেজ সমস্যার সমাধান করা হবে।

তিনি বৃহস্পতিবার দুপুরে নগরীর ২৫ নং ওয়ার্ডের মুছারগাঁও রাস্তা পরিদর্শন শেষে এলাকাবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন।

মেয়র বলেন, রাস্তা ও ড্রেনে যারা ময়লা-আবর্জনা ফেলে জনস্বাস্থ্য ও পরিবেশকে মারাত্মক বিপর্যয়ের দিকে ঠেলে দেয় তারা সমাজের ভাল চায় না।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, বৈশ্বিক উন্নয়নের সাথে সাথে সিলেটের উন্নয়ন হলেও কায়েমী স্বার্থবাদীরা সিলেটকে পরিকল্পিত নগর হিসাবে গড়ে উঠতে দেয়নি। সিলেটের সমস্যা সমাধানে পরিকল্পনার ছোঁয়া লাগেনি। যে যার মতো করে নির্মাণ করেছে বাড়ি-ঘর ও বানিজ্যিক ভবন। ফলে চরম বিশৃংখলতার মাঝে সিলেট নগরী গড়ে উঠেছে। এসব বিশৃংখলাকে শৃংখলায় ফিরিয়ে আনতে জীবনের শেষ সময়টুকু নগরবাসীর জন্য ব্যয় করে যাব। তিনি বলেন, নান্দনিকতায় নয়, সিলেট নগরকে তার অনন্য প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে একটি নতুন ও পরিকল্পিত সিলেট তৈরীর কাজ শুরু করেছি।

তিনি নগরবাসীকে পরিকল্পিতভাবে বাসা-বাড়ি তৈরী করার পরামর্শ দিয়ে বলেন, পরিকল্পিত নগরী মানে আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য একটি আবাস তৈরী করা। এ জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

মেয়র এসময় সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তাদের মুছারগাঁও রাস্তা ও ড্রেনের কাজ দ্রুত শুরু করার নির্দেশ প্রদান করেন।

এসময় সিসিকের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আ্যডভোকেট রোকসানা বেগম শাহনাজ, মুছারগাঁও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সিসিকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.