Sylhet Today 24 PRINT

জুড়ীতে তিন ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা

বড়লেখা প্রতিনিধি |  ০৭ ফেব্রুয়ারী, ২০১৯

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে তিনটি ডায়াগনস্টিক সেন্টারকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন এ জরিমানা করেন।

জরিমানাকৃত ডায়াগনস্টিক সেন্টারগুলো হচ্ছে, ভবানিগঞ্জ বাজারের নিউ পপুলার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার, কলেজ রোড এলাকার আল শিফা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার ও পোস্ট অফিস রোড এলাকার জনসেবা ডায়াগনষ্টিক সেন্টার।

ভোক্তা অধিকার কার্যালয় সূত্রে জানা গেছে, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করা, মেয়াদ উত্তীর্ণ কেমিক্যাল দিয়ে পরীক্ষা করা, রোগীদের কাছ থেকে পরীক্ষাবাবদ অতিরিক্ত অর্থ আদায়করাসহ বিভিন্ন অপরাধে নিউ পপুলার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, আল শিফা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারকে ৩ হাজার টাকা ও জনসেবা ডায়াগনষ্টিক সেন্টারকে ৮ হাজার টাকাসহ মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন অভিযানে তিনি ডায়াগনস্টিক সেন্টারে জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.