Sylhet Today 24 PRINT

উন্নয়ন কাজে বাধা দিলে বরদাশত করা হবে না: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |  ২৪ ফেব্রুয়ারী, ২০১৯

যারা দেশের উন্নয়ন কাজে বাধা দেবে তাদেরকে বরদাশত করা হবে না বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে অত্যন্ত কঠোর। কেউ দুর্নীতি করে পার পাবে না। যারা উন্নয়ন কাজে বাধা দেবে তাদেরকে বরদাশত করা হবে না।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলীতে ৬৭ কোটি টাকা ব্যয়ে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল আধুনিকায়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এসময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটে যেসব উন্নয়ন কাজ হবে সে কাজগুলোর তদারকি সকলেই করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলার স্বপ্নে বিভোর। তাই যেসব উন্নয়ন কাজ হচ্ছে সেগুলো যদি ঠিকমত না হয় এবং সেসব প্রকল্পের অর্থ যদি উদাও করার মন মানসিকতা থাকে তাহলে তাঁর সে চেষ্টা বৃথা যাবে। এজন্য কমিউনিটি নেতাদেরকে এসব কাজ তদারকির অনুরোধ করেন তিনি।

সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর আব্দুস সাদেক লিপনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। এছাড়া আরো বক্তব্য রাখেন সিলেট জেলা বাস পরিবহন মালিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.