Sylhet Today 24 PRINT

মৌলভীবাজারে মণিপুরী কালচারাল কমপ্লেক্স পরিদর্শনে ভারতীয় হাইকমিশনার

সিলেটটুডে ডেস্ক |  ২৫ ফেব্রুয়ারী, ২০১৯

মৌলভীবাজার কমলগঞ্জে মণিপুরী কালচারাল কমপ্লেক্স পরিদর্শন করেছেন ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের ভারপ্রাপ্ত হাই কমিশনার ড. আদর্শ সোয়াইকা।

২৪ ফেব্রুয়ারি দুপুরে তিনি পরিদর্শনে যান। ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের অর্থায়নে নির্মিত কমপ্লেক্সের তাঁত প্রশিক্ষণ ও উৎপাদন কার্যক্রম দেখার পাশাপশি কমপ্লেক্সের মিউজিয়াম, আইসিটি সেক্টর, লাইব্রেরী, কনফারেন্স হল পরিদর্শন করেন তিনি। এ সময় কমপ্লেক্সের সদস্য সচিব রবিকিরণ সিংহ রাজেশ কমপ্লেক্সের বর্তমান কার্যক্রমগুলো তুলে ধরেন।

হাই কমিশনার কমপ্লেক্সের কার্যক্রম আরো গতিশীল ও কার্যকর করার প্রতি গুরুত্ব আরোপ করেন। এ ব্যাপারে ভারতীয় হাই কমিশনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশনার এল. কৃষ্ণমূর্তি, ইন্দিরা গান্ধী কালাচারাল সেন্টার ঢাকার পরিচালক ড. নীপা চৌধুরী, ভারতীয় সহকারী হাই কমিশনার সিলেটের সেকেন্ডে সেক্রেটারি গিরিশ পূজারি, মণিপুরী কালচারাল কমপ্লেক্স’র আহবায়ক জয়ন্ত সিংহ, সদস্য বীরেন সিংহ, বীরলাল সিংহ, ইবোংহাল সিংহ শ্যামল, সৌদামনি শর্মা, সনাতন হামোম, দেবেন সিংহ, রনি সিংহ প্রমুখ। সম্মানিত অতিথিদেরকে ফুল ও উত্তরীয় পড়িয়ে স্বাগত জানান দীপ্তি সিনহা ও হীরামনি সিনহা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.