Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে নৌকায় ভোট চাইলেন মুহিত

বিশ্বনাথ প্রতিনিধি |  ১৪ মার্চ, ২০১৯

আসছে ১৮মার্চ বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচন। ওই নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুনু মিয়ার নৌকা প্রতিকে ভোট চাইলেন সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা আবুল মাল আব্দুল মুহিত।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকালে বিশ্বনাথ নতুন বাজারস্থ অটোরিকশা ষ্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথ-সভায় উপজেলাবাসীর কাছে তিনি ভোট প্রার্থনা করেন।

নৌকার পাশাপাশি পুরুষ ভাইস-চেয়ারম্যান প্রার্থী আলাতব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়াকে ও ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে পথ-সভায় মুহিত বলেন, এখানে দল কাকে মনোনয়ন দিয়েছে সেটা বড় বিষয় নয়, বড় বিষয় হচ্ছে নৌকার বিজয় হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় হবে। আর এতে করে বিশ্বনাথবাসীর উন্নয়নের দ্বার উন্মোচন হবে।

পথ-সভায় প্রধান বক্তার বক্তব্য দেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক আমির আলী চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের যৌথ সঞ্চালনায় পথ-সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ্ ফরিদ আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহীদ আলী ও তপন মিত্র।

এরআগে বক্তব্য দেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান প্রার্থী আলতাব হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জুলিয়া বেগম।

এছাড়াও আওয়ামী লীগ নেতা শাহ আসাদুজ্জামান, সমছু মিয়া, আসাদ্দুজ্জামান আসাদ, শাহ ফয়েজ আহমদ সেবুল, অ্যাডভোকেট আলমগীর চেয়ারম্যান, ছোরাব আলী, হাবিবুর রহমান, আতিকুর রহমান আতিক, কামরুজ্জামান সেবুল, ছাত্রলীগ নেতা সোহেল আহমদ মুন্না, মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্র লীগের সভাপতি শীতল বৈদ্য, যুগ্ম সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, কলেজ ছাত্রলীগ নেতা মিহাদ আহমদ পথ সভায় বক্তব্য দেন।   

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.