Sylhet Today 24 PRINT

মণিপুরী সমাজকল্যাণ সমিতির নির্বাচন: সভাপতি আনন্দ, সম্পাদক কমলা

সিলেটটুডে ডেস্ক |  ২৩ মার্চ, ২০১৯

বাংলাদেশের মণিপুরীদের সরকার নিবন্ধিত অভিভাবক সংগঠন মণিপুরী সমাজকল্যাণ সমিতির কেন্দ্রীয় নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ কেন্দ্রীয় সভাপতি ও কমলাবাবু সিংহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। দেশের মণিপুরী অধ্যুষিত এলাকাসমুহে ভোটকেন্দ্র স্থাপনের মাধ্যমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২২ মার্চ) মণিপুরীদের এই জাতীয় সংগঠনের ভোটগ্রহণ শেষে ভোটগ্রহণ ও গণনা শেষে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয় কমলগঞ্জের ঘোড়ামারাস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় মণিপুরী ভবনে। ফলাফল ঘোষণা অনুষ্ঠানে বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু মার্চ মাসেই স্বাধীনতার ডাক দিয়েছিলেন। সেই ডাকে সাড়া দিয়েই জাতি ধর্ম নির্বিশেষে সশস্ত্র মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন এদেশের মানুষ। ৩০ লক্ষ শহীদ, দু’লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত এই স্বাধীন দেশের সমাজ-রাষ্ট্র সবকিছুই মহান মুক্তিযুদ্ধের চেতনাতেই পরিচালিত হতে হবে।

শুক্রবার সন্ধ্যায় ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান। নির্বাচনী ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও মণিপুরী ললিতকলা একাডেমীর সাবেক পরিচালক রসমোহন সিংহ। ঘোষিত ফলাফলে  সর্ব্বোচ্চ ভোট পেয়ে বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ সভাপতি ও কমলাবাবু সিংহ পূনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সংগঠনের অন্যান্য নির্বাচিতরা হচ্ছেন, সহ সভাপতি রঞ্জু সিংহ, স্বপন কুমার সিংহ, সহ সাধারণ সম্পাদক রবীন্দ্র কুমার সিংহ, কোষাধ্যক্ষ পুনিল কুমার সিংহ, দপ্তর ও প্রচার সম্পাদক রঞ্জন কুমার সিংহ, ক্রীড়া সম্পাদক অনিমেষ সিংহ, সাংস্কৃতিক সম্পাদক বিধান সিংহ, লাইব্রেরী সম্পাদক লক্ষীমোহন সিংহ, মহিলা সম্পাদিকা সুনীলা সিনহা, মহিলা কার্যকরী সদস্য উষা সিনহা, কার্যকরী সদস্য জয় সিংহ ও মানসকান্তি সিংহ।

তবে সাংগঠনিক সম্পাদক পদের নির্বাচন স্থগিত থাকায় ওই পদে কেউ নির্বাচিত হননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.