Sylhet Today 24 PRINT

বানিয়াচংয়ে হত্যা মামলার আসামি সুনামগঞ্জে গ্রেপ্তার

বানিয়াচং প্রতিনিধি |  ২৬ মার্চ, ২০১৯

বানিয়াচংয়ে দুর্বৃত্তদের হাতে নিহত হওয়া ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য ময়না মিয়া হত্যা মামলার আসামি মাহমুদ মিয়া (২২) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার দিবাগত রাতে সুনামগঞ্জের শাল্লা থেকে বানিয়াচং থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সেখানকার পুলিশের সহায়তায় তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন। মাহমুদ মিয়া বানিয়াচং সদর দক্ষিণ যাত্রাপাশার মৃত গরীব উল্লাহর পুত্র। মাহমুদ ওই হত্যা মামলার তালিকাভুক্ত ৬ নাম্বার আসামি।

এই বিষয়ে হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম জানান, আসামি মাহমুদকে সুনামগঞ্জ থেকে গ্রেপ্তার করে বানিয়াচং থানায় নিয়ে আসা হয়েছে। পরে ওই মামলার আসামি দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়। আদালত জামিন না-মঞ্জুর করে আসামি মাহমুদকে কারাগারে প্রেরণ করেছেন।

ময়না মিয়া হত্যার ঘটনায় গত রোববার রাত সাড়ে ৮টার দিকে নিহতের জ্যেষ্ঠ ছেলে বাবলু মিয়া ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জন কে আসামি করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-২১/২৪-৩-১৯ইং।

মামলার অন্যান্য আসামিরা হলেন-মৃত গরীব উল্লাহর পুত্র মন্নান মিয়া, আবুল কালামের পুত্র ডালিম মিয়া, মন্নান মিয়ার পুত্র জোবায়ের মিয়া ও মনির মিয়া, মদরিছ মিয়ার পুত্র মোবাশ্বির মিয়া, মৃত গরীব উল্লাহর পুত্র মামুন মিয়া, উমর আলীর পুত্র এমদাদুল মিয়া, আমির আলীর পুত্র মোশারফ মিয়া ও মৃত গরীব উল্লাহর পুত্র আরজ মিয়া। এরা সকলেই একই মহল্লার বাসিন্দা। এদিকে ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে।

এ বিষয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রাশেদ মোবারক জানান, আসামিদের ধরতে সম্ভাব্য জায়গায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি পুলিশের একাধিক টিম মাঠে কাজ করে যাচ্ছে। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা। আশা করছি দ্রুত সময়ের মধ্যে মামলার একাধিক আসামিদের ধরতে সক্ষম হব।

উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ৮টায় দিকে বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য ময়না মিয়া (৬৫) কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.