Sylhet Today 24 PRINT

স্বপ্নের দেশ ইতালিতে যাওয়া হলো না ছাতকের নাজিমের

ভূমধ্যসাগরে নৌকাডুবি

ছাতক প্রতিনিধি |  ১৪ মে, ২০১৯

লিবিয়া থেকে সাগরপথে স্বপ্নের দেশ ইতালি যাওয়ার পথে তিউনিসিয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেছে নাজিম উদ্দিন (২৫)। সে সুনামগঞ্জের ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের নুরুল্লাহপুর গ্রামের আজির উদ্দিনের ছেলে।

নাজিম গত বৃহস্পতিবার (৯ মে) ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে নৌকাডুবির পর নিখোঁজ ছিল। আজ মঙ্গলবার (১৪ মে) রেড ক্রিসেন্ট সোসাইটি সুনামগঞ্জের মাধ্যমে তার মৃত্যুর খবর পায় পরিবার।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন সিলেটের মদন মোহন কলেজের ২ বর্ষের ছাত্র ছিলো। সে পরিবারের ৪ ভাই বোনের মধ্যে বড়। ২০১৮ সালের ২৩ মে লিবিয়া যাওয়ার জন্য বাসা থেকে বের সে। পার্শ্ববর্তী উজিরপুর গ্রামের শামীম আহমেদ নামে এক দালালের মাধ্যমে ৮ লক্ষ টাকায় ইতালি যাওয়ার চুক্তি করে নাজিম। লিবিয়া গিয়ে কয়েকমাস জেলও খাটেন নাজিম।

জেল থেকে বের হয়ে গত বৃহস্পতিবার (৯ মে) লিবিয়ার জুয়ারা শহর থেকে নৌকাযোগে ইতালির উদ্দেশ্যে রওনা হয় নাজিমসহ তার সঙ্গীরা। এরপর থেকেই নাজিমের সাথে আর যোগাযোগ হয়নি তার পরিবারের।

এদিকে তার মৃত্যুর সংবাদে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। পুত্র শোকে বারবার মূর্ছা যাচ্ছেন নাজিম উদ্দিনের বাবা আজির উদ্দিন। এদিকে ঘটনার পর থেকে আদম পাচারকারী শামিম পলাতক রয়েছে বলে জানা গেছে এলাকাবাসী সূত্রে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.