Sylhet Today 24 PRINT

প্রেসক্লাব হচ্ছে মিনি পার্লামেন্ট: মোকাব্বির খান

বিশ্বনাথ প্রতিনিধি |  ১৯ মে, ২০১৯

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান বলেছেন, প্রেসক্লাব হচ্ছে মিনি পার্লামেন্ট। সাংবাদিকরাও দেশ ও সমাজের উন্নয়নে কাজ করে থাকেন। কারণ জাতীয় সংসদে যেভাবে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য দাবি উত্থাপন করেন সাংসদরা। তেমনি দেশের সকল প্রেসক্লাবের সাংবাদিকরা দেশের অবহেলিত জনগোষ্ঠীর উন্নয়নের কথা পত্রিকায় তুলে ধরেন।

রোববার (১৯ মে) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাব আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাংবাদিকরা সকল পর্যায়ের অন্যায় অবিচারসহ সমাজের অসংগতি তুলে ধরার কারণেই সাংবাদিকদের জাতির বিবেকও বলা হয়ে থাকে। অতীতের মতো সত্য, ন্যায় ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য প্রেসক্লাবের সাংবাদিকদের প্রতি  আহবান জানিয়ে তিনি বিশ্বনাথে প্রেসক্লাবের একটি স্থায়ী ভবন নির্মাণের ঘোষণা দেন।

প্রেসক্লাব সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ন-সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম, সদর ইউনিয়ন চেয়ারম্যান মো. ছয়ফুল হক, অলংকারী ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দেওকলস ইউনিয়ন চেয়ারম্যান তাহিদ মিয়া, খাজাঞ্চি ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।

সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যান সমিতির সভাপতি মনির মিয়া, বিশ্বনাথ বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক ছাত্রনেতা সিতার মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের ও  সহ-সভাপতি আশিক আলী। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য কামাল মুন্না ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্যনির্বাহী সদস্য আব্দুস সালাম।

সভায় উপজেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.