Sylhet Today 24 PRINT

আলোর মৌলভীবাজার শাখার সভাপতি আরিফুল, সম্পাদক হাদী

মৌলভীবাজার প্রতিনিধি |  ২০ মে, ২০১৯

স্বেচ্ছাসেবামূলক প্রতিষ্ঠান সেভ দ্য ফিউচারের সহযোগী সংগঠন স্বেচ্ছায় রক্তদান টিম আলোর মৌলভীবাজার জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে আরিফুল ইসলামকে সভাপতি ও আল হাদীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (১৯ মে) সকাল ১১টায় আলোর নিজস্ব কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করেন সেভ দ্য ফিউচারের এর নির্বাহী পরিচালক মোহাম্মদ গোলাম মোস্তফা মজুমদার।

কমিটির উপদেষ্টা করা হয়েছে এ কে এম সুমনকে। এছাড়া সহসভাপতি শেখ ইমরানুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক সামছুর রাহমান রিবু, অর্থ সম্পাদক পারভেজ আহমেদ, অনুষ্ঠান সম্পাদক সানী আহমেদ, প্রচার সম্পাদক, তোফাজ্জল হোসেন পিয়াস, দপ্তর সম্পাদক মো. মামুনুর রাশিদ, যোগাযোগ সম্পাদক রাজন আহমেদ।

আলোর কেন্দ্রীয় সভাপতি সাইদুর রহমান জানান, স্বেচ্ছায় রক্তদানকে আরও বেগবান করতে আলোর বহুমুখী পদক্ষেপের একটি অংশ হিসেবে বাংলাদেশের প্রত্যেকটি জেলায় আলোর ইউনিট প্রতিষ্ঠা একটি যুগান্তকারী পদক্ষেপ। এর ফলে বাংলাদেশের প্রত্যেক জেলায় আলোর সেবা পৌঁছানোর নিশ্চয়তা রয়েছে। বাংলাদেশে হাজার হাজার সংগঠন আছে যারা প্রতিনিয়ত রক্ত নিয়ে কাজ করে যাচ্ছে। কিন্তু আলো চায় রক্তদান করানোর পাশাপাশি আলোর প্রত্যেক সদস্য যেন তাদের আশেপাশের মানুষদেরকে রক্তদান বিষয়ে সচেতন করেন।

তিনি বলেন, আমরা মনে করি রক্তদানের পূর্ব শর্ত সচেতনতা। এই প্রজন্ম যদি রক্তদানে আগ্রহী না হয়, রক্তদানে সচেতন না হয় তাহলে আগামী প্রজন্ম কি করে সচেতন হবে। তাই স্বেচ্ছা রক্তদান টিম আলোর প্রত্যেক সদস্যদের উদ্দেশ্যে বলতে চাই রক্তদাতা বৃদ্ধির ক্ষেত্রে সচেতনতা সৃষ্টির বিকল্প নাই। আমরা স্বপ্ন দেখি একদিন এই দেশে আর রক্তের অভাবে কোন মানুষ মারা যাবে না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.