Sylhet Today 24 PRINT

ঈদের আগে ফিটনেসবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক |  ২২ মে, ২০১৯

ঈদে সড়কে বাড়ি ফেরা মানুষের চাপ বাড়ে। এই সুযোগে ফিটনেসবিহীন গাড়িও সড়কে নামিয়ে দেন অসাধু পরিবহন শ্রমিক ও ব্যবসায়ীরা। ফলে ঘটে দুর্ঘটনা। তবে ঈদে মানুষের বাড়ি ফেরাকে নির্বিঘ্ন করতে ফিটনেস ও কাগজপত্রবিহীন বাসের বিরুদ্ধে অভিযানে নেমেছে সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

বুধবার সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল ও হুমায়ুন রশীদ চত্বর এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় ফিটনেস ও বৈধ কাগজপত্রবিহীন দুরপাল্লার কোনো বাস টার্মিনাল থেকে বের হয়ে যেতে দেওয়া হয়নি।
 
সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) ডিসি ফয়সল মাহমুদের নেতৃত্বে সকাল ১১টা থেকে দিনব্যাপী এ অভিযান চালানো হয়। এই অভিযান ঈদের পূর্ব পর্যন্ত চলবে।

ডিসি ফয়সল মাহমুদ বলেন, ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নিরাপদ করতে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে এই অভিযান চালানো হচ্ছে। সিলেট থেকে ফিটনেস ও কাগজপত্রবিহীন কোনো বাস চলতে দেওয়া হবে না।

অভিযানকালে ফীটনেস ও কাগজপত্র না থাকায় অন্তত ১০টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয় বলে জানান তিনি।

অভিযানে আরও অংশ নেন মহনগর পুলিশের ট্রাফিক বিভাগের এডিসি নিকুলিন চাকমা, সহকারি পুলিশ কমিশনার মো. আশিদুর রহমান, পুলিশ পরিদর্শক মো. আব্দুল মুকিত, টিআই (প্রশাসন) মো. হাবিবুর রহমান, প্রসিকিউশন ইনচার্জ সার্জেন্ট আবু বক্কর শাওন, সার্জেন্ট প্রবাশ দেবনাথ, সার্জেন্ট নূরুল হুদা মোড়ল প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.