Sylhet Today 24 PRINT

নগরীতে গণপিটুনিতে ‘স্বেচ্ছাসেবক লীগ কর্মী’কে হত্যা

নিজস্ব প্রতিবেদক |  ১৩ জুন, ২০১৯

সিলেট নগরীতে গণপিটুনিতে এক যুবকে হত্যা করা হয়েছে। বুধবার রাত ১১ টার দিকে নগরীর বন কলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম দুদু মিয়া। তিনি স্বেচ্ছাসেবক লীগের কর্মী বলে স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার রাতে এলাকায় ডাকাত পড়েছে বলে বন কলাপাড়া এলাকার শাহ রুমি মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। এই ঘোষণা শুনে এলাকাবাসী জড়ো হয়ে বন কলাপাগড়ার গোলাপ পয়েন্টে দুদুকে পিটিয়ে হত্যা করেন। দুদু এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন বলে অভিযোগ এলাকাবাসীর।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, এলাকার সড়কের মধ্যে দুদু লাশ পড়ে আছে। তাঁর মাথায় আঘাত করা হয়েছে। লাশের হাতে একটি দা রয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানান, নিহত দুদুর বিরুদ্ধে ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। গত পহেলা বৈশাখের পরের দিন বন কলাপাড়ায় সংঘটিত একটি ধর্ষণ মামলার আসামী দুদু। তিনি নিজেকে স্বেচ্ছাসেবক লীগ কর্মী ও কাউন্সিলরের লোক হিসেবে এলাকায় পরিচয় দিতেন বলে ঘটনাস্থলে উপস্থিত একাধিক ব্যক্তি জানিয়েছেন।

এ ব্যাপারে সিলেট মহানগর স্বেচ্ছাসেবকল লীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর আফতাব আহমদ জানান, মসজিদে মাইকিং করে গণপিটুনিতে একজনকে মারা হয়েছে। কি কারণে মারা হয়েছে তা খোঁজ নিয়ে দেখছি। তবে দুদুর কোনো রাজনৈতিক পরিচয় নেই বলে জানান আফতাব।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বন কলাপাড়া থেকে দুদু নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকাবাসী জানিয়েছে, ডাকাতির প্রস্তুতিকালে গণপিটুনিতে সে মারা গেছে। দুদুর বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে ৪/৫টি মামলা রয়েছে।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.