Sylhet Today 24 PRINT

হবিগঞ্জ থেকে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ০৬ জুলাই, ২০১৯

হবিগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার একজন আসামি গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

শুক্রবার (৫ জুলাই) রাত আটটায় হবিগঞ্জ জেলার সদর থানাধীন তেঘরিয়া বাজার এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তির নামে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা একটি ধর্ষণ মামলা রয়েছে। মামলা নং-২৬/১৪৬ তারিখ ২৬/০৬/১৯ ইং, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন  আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯(১)/৩০

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. জয়নাল মিয়া (৩০), তিনি হবিগঞ্জ সদর উপজেলার -তেঘরিয়া(সিমেরগাঁও) এলাকার  মৃত আলাউদ্দিনের ছেলে।

শনিবার (৬ জুলাই) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তি একটি ধর্ষণ মামলার আসামি। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের এর একটি আভিযানিক দল এএসপি এ.কে.এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.