Sylhet Today 24 PRINT

গোয়াইনঘাটে নদীতে কাঠ সংগ্রহ করতে গিয়ে যুবক নিখোঁজ

গোয়াইনঘাট প্রতিনিধি |  ১২ জুলাই, ২০১৯

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পিয়াইন নদীতে জ্বালানী কাঠ সংগ্রহ করতে গিয়ে বিদ্যুতের শক লেগে পানিতে ডুবে এক যুবক নিখোঁজ রয়েছে। নিখোঁজ যুবকের নাম হোসেন মিয়া (২৮)। তিনি উপজেলার নয়াগাঙের পাড় গ্রামের গণি মিয়ার ছেলে। গত বুধবার রাতে জাফলংয়ের নয়াবস্তিগ্রাম সংলগ্নপিয়াইন নদীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাতে হোসেন ও তার কয়েক সহযোগি মিলে তার শশুর বাড়ির এলাকা ছৈলাখেল অষ্টম খন্ড থেকে একটি ইঞ্জিনি চালিত নৌকা নিয়ে পাহাড়ি ঢলের সাথে পিয়াইন নদী দিয়ে আসা জ¦ালানী কাঠ সংগ্রহ করতে যায়। জ¦ালানী কাঠ সংগ্রহের এক পর্যায়ে তার ব্যবহৃত ছাতার সাথে নদীর ওপর দিয়ে বিদ্যুত সঞ্চালনের লাইনে শক লেগে হোসেন মিয়া নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে যায়। নদীতে প্রবল স্রোত থাকায় মুহুর্তেও মধ্যেই সে পানিতে ভেসে যায়। এতে করে তার সাথে থাকা লোকজন হোসেন মিয়াকে উদ্ধার করতে ব্যার্থহয়। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ততার কোন সন্ধান পাওয়া যায়নি। গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় জানান, বিষয়টি আমরা শুনেছি। দিনভর বৃষ্টি আর নদীতে প্রবল স্রোত থাকার কারণে এখনও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তবে তার সন্ধানে থানা পুলিশ সহ এলাকার লোকজনও সচেষ্ট রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.