Sylhet Today 24 PRINT

এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, পুলিশ মোতায়েন

এমসি কলেজ প্রতিনিধি |  ১৮ জুলাই, ২০১৯

সিলেটের মুরারি চাঁদ (এমসি) কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে এই  সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এ সংঘর্ষের ঘটনায় কোণ হতাহতের খবর পাওয়া যায়নি।

বর্তমানে কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়ে বলে সিলেটটুডে২৪কে জানান সিলেট মেট্রোপলিটনের শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী।

মুরারি চাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দের বরাত দিয়ে ওসি সিলেটটুডে২৪কে জানান, এমসি কলেজের ছাত্র নেতা সৌরভ ও একই কলেজের সাবেক ছাত্র নেতা সঞ্জয় চৌধুরীর অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে সাবেক ছাত্র নেতা সঞ্জয় চৌধুরীর অনুসারী কয়েকজন ছাত্র কলেজ ক্যাম্পাসে আসলে ছাত্র নেতা সৌরভের অনুসারীরা তাদের মারধর করে। পরে কলেজ ক্যাম্পাসে সঞ্জয় চৌধুরীর অনুসারীরা সৌরভের অনুসারীদের মারধর শুরু করলে একপর্যায়ে সংঘর্ষ বাঁধে।

পরে সৌরভের পক্ষে সিলেট সরকারী কলেজের কয়েকজন ছাত্র এমসি কলেজ ক্যাম্পাসে আসলে পরিস্থিতি আরও উত্তপ্ত হতে থাকে। পরে কলেজ থেকে আমাদের সাথে যোগাযোগ করা হলে সেখানে গিয়ে শাহপরান (র.) থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে এ ঘটনায় তিনি কোন হতাহতের খবর পাননি জানিয়ে ওসি বলেন, বর্তমানে কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা আছে ও পরিস্থিতি শান্ত হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.