Sylhet Today 24 PRINT

ঢাকার ১২ মামলার পরোয়ানাভূক্ত আসামি সিলেটে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক |  ১৮ জুলাই, ২০১৯

ঢাকা থেকে ১২ মামলার পরোয়ানাভূক্ত আসামি আব্দুল জলিলকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়,  মোগলাবাজার থানার কদমতলী এলাকার শারপিং গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আসামি আব্দুল জলিলকে বুধবার (১৭ জুলাই) রাতে মোগলাবাজার থানার উপ পরিদর্শক (এসআই) জয়ন্ত কুমার দে ও অতিরিক্ত উপ পরিদর্শক (এএসআই) মো. মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি আব্দুল জলিলের বিরুদ্ধে দায়রা নং-১৩৮৪/১৮, দায়রা-৯৩৩/১৭, দায়রা-১১২৮/১৬, দায়রা-১২৪৭/১৫, দায়রা-৪৪৬/১৭, দায়রা-১৮৮৮/১৭ এবং দায়রা-১১২৭/১৬ মামলায় সর্বমোট ৫ বছর ১১ মাস সশ্রম কারাদণ্ড এবং চল্লিশ লাখ বত্রিশ হাজার তিন শত চুয়ান্ন টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া তার বিরুদ্ধে কোতোয়ালী সিআর ১৬০৯/১৮, দক্ষিণ সুরমা সিআর-১৯১/১৮, দক্ষিণ সুরমা সিআর-২৫২/১৮, দক্ষিণ সুরমা সিআর-২৫৪/১৮ এবং কোতোয়ালি সিআর-১১৪২/১৬ পরোয়ানা তামিলের অপেক্ষায় মুলতবী ছিল বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.