Sylhet Today 24 PRINT

দক্ষিণ সুরমায় বাড়ির রাস্তা নিয়ে বিরোধে চাচাতো ভাইকে হত্যা

নিজস্ব প্রতিবেদক |  ২২ জুলাই, ২০১৯

সিলেটের দক্ষিণ সুরমায় বাড়ির রাস্তা নিয়ে বিরোধে আপন চাচাতো ভাইদের হাতে খুন হয়েছেন আরেক চাচাতো ভাই।

সোমবার (২২ জুলাই) বেলা সাড়ে চারটার দিকে দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নের চান্দাই গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ছালিক মিয়া (৪৫)। তিনি এই এলাকার মৃত করিম মিয়ার ছেলে।

স্থানীয়রা ইউপি সদস্য কামাল মিয়া জানান, নিহত ছালিক মিয়ার পক্ষের লোকজন ও তার চাচা গেদনের সাথে রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলছিল। সেই বিরোধ নিয়ে একটি বৈঠক বসে। এ বৈঠকে থানা পুলিশের কয়েকজন সদস্য উপস্থিত ছিল।। সোমবার বিকেলে ওই বৈঠকে কথা কাটাকাটির ঘটনা ঘটে। ছালিক মিয়া এসময় গালি দিলে তার উপর হামলা চালান গেদন, তার ছেলে হিরন, গেদনের ভাই আছাব, ভাতিজা শামিম এবং সেলিমসহ অন্যরা। ছুরিকাঘাত ও হামলায় ঘটনাস্থলেই মারা যান ছালিক।

এ সময় নিহত ছালিকের ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। তিনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত ছালিকের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দক্ষিন সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, স্থানীয় মেম্বার কামাল আহমদ থানায় ফোন করে জানান বাড়ির রাস্তা বড় করা নিয়ে চাচাতো ভাইদের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছালিক মিয়া। তাৎক্ষনিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.