Sylhet Today 24 PRINT

নারী সাংবাদিক কেন্দ্রে সিলেট বিভাগীয় আহবায়ক সুমি

সিলেটটুডে ডেস্ক |  ২৮ জুলাই, ২০১৯

বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সিলেট বিভাগীয় আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি সিলেট নারী সাংবাদিকদের এক সভায় এ কমিটি ঘোষনা করেন বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের কেন্দ্রীয় সভাপতি নাসিমুন আরা হক মিনু। এ সময় সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক পারভীন সুলতানা ঝুমাও উপস্থিত ছিলেন।

কমিটির আহবায়ক করা হয়েছে নারী সাংবাদিক কেন্দ্রের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও গাজী টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান বিলকিস আক্তার সুমিকে।

৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্যরা হলেন- তরঙ্গ টিভির সহকারী সম্পাদক মনিকা ইসলাম,  জয়যাত্রা টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি এএস কাকন, দৈনিক সবুজ সিলেটের সিনিয়র রিপোর্টার সুবর্ণা হামিদ ও দ্যা নিউ ইয়র্ক মেইলের সিলেট প্রতিনিধি অমিতা সিনহা।

নারী সাংবাদিক কেন্দ্রের সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক বিলকিস আক্তার সুমি জানিয়েছেন- নব গঠিত আহবায়ক কমিটি সিলেট বিভাগের চার জেলার নারী সাংবাদিকদের তালিকা হালনাগাদ করে সম্মেলনের আয়োজন করবে। এরপর কাউন্সিলের মাধ্যমেই কমিটি গঠন করা হবে। এজন্য তিনি সিলেট বিভাগের চার জেলায় কর্মরত নারী সাংবাদিকদের সদস্য ফরম গ্রহনের অনুরোধ জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.