Sylhet Today 24 PRINT

বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

বিয়ানীবাজার প্রতিনিধি |  ১৮ আগস্ট, ২০১৯

সিলেটের বিয়ানীবাজার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের আঙ্গুরা গ্রামে অষ্টম শ্রেণীর ছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনার ৩ দিন পর থানায় মামলা হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) রাতে নির্যাতিতার বড় ভাই আমিন হোসেন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় আঙ্গুরা গ্রামের আব্দুল খালিকের ছেলে মিনহাজ হোসেনকে (২৩) আসামি করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত মিনহাজ হোসেন কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা গ্রামের মৃত আব্দুল খালিকের পুত্র। গত ১৪ আগস্ট সকালে ওই স্কুল ছাত্রীকে মিনহাজ তার নিজ ঘরে নিয়ে পাশবিক নির্যাতন করে। তখন ওই স্কুল ছাত্রীর পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকেন। পরে স্কুল ছাত্রীর বড় বোন মিনহাজের ঘর থেকে কিছুটা এলোমেলো অবস্থায় বেরিয়ে আসতে দেখে চিৎকার দেন। এরই ফাঁকে মিনহাজ তার নিজ ঘর থেকে পালিয়ে যায়। পরে ওই স্কুল ছাত্রীকে নিয়ে তার পরিবারের সদস্যরা বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর কর বলেন, স্কুল ছাত্রীর বড় ভাই একজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেছেন। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.