Sylhet Today 24 PRINT

সিলেটে সমকালের সংগঠন ও নেতৃত্ব বিষয়ক কর্মশালা শুরু

সিলেটটুডে ডেস্ক |  ৩০ আগস্ট, ২০১৯

সবার মধ্যে রয়েছে নিজস্ব প্রতিভা। সেই প্রতিভাকে কাজে লাগাতে প্রয়োজন দক্ষ পরিকল্পনা। এজন্য প্রয়োজন প্রশিক্ষন। যারা ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে, তাদের নিয়ে এ ধরনের কর্মশালা খুবই তাৎপর্যপূর্ণ। সমকাল তরুণ তরুণীদের কথা চিন্তা করে প্রশিক্ষনের দায়িত্ব নেওয়ায় সমকালের প্রতি কৃতজ্ঞতা জানান উপস্থিত অতিথিরা। সমকাল সুহৃদ সমাবেশের উদ্যোগে শুক্রবার সংগঠন ও নেতৃত্ব বিষয়ক দু'দিনব্যাপী কর্মশালায় বক্তারা এসবকথা বলেন।

নগরীর জিন্দাবাজার ব্লুওয়াটার শপিং সিটির সপ্তমতলায় সমকাল সিলেট ব্যরো অফিসে এই কর্মশালা শুরু হয়। বিকাল ৩ টায় কর্মশালার উদ্বোধন করেন সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট জেলার সভাপতি ও যৌন হয়রানি নির্র্মূলকরন নেটওয়ার্কের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী।

সুহৃদ সমাবেশ সিলেটের সভাপতি সুব্রত বসুর সভাপতিত্বে ও সুহৃদ সজিব চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সমকাল সুহৃদ সমাবেশের বিভাগীয় সম্পাদক সিরাজুল ইসলাম আবেদ। শুরুতেই স্বাগত বক্তব্য দেন পরিবেশবাদী সংগঠন ভূমি সন্তানের সভাপতি আশরাফুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সমকাল সিলেট ব্যুরো প্রধান চয়ন চৌধুরী, স্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও ফয়সল আহমদ বাবলু, স্টাফ ফটো সাংবাদিক ইউসুফ আলী, সুহৃদ জেসমিন আক্তার, আসমা আখতার মনি, সুজিত দাস প্রমূখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ফারুক মাহমুদ বলেন, নিজেরা যদি নিজেদের নেতৃত্ব এখন থেকে ঠিক করে নেই, তাহলে ভবিষ্যতে নিজেকে নিয়ে আর ভাবতে হবেনা। সমাজে যে বা যারাই সংগঠিত বা প্রতিষ্ঠিত হয়েছেন দক্ষতার কারনে। নিজেদের পরিকল্পিত চিন্তার কারনে।

সমাজের প্রতিষ্টিত লোক হতে হলে আগে নিজেকে গড়ে তুলতে হবে। নিজেকে গড়ে তোলার জন্য প্রশিক্ষনের বিকল্প নেই। সমকাল সংগঠন ও নেতৃত্ব বিষয়ক যে প্রশিক্ষনের আয়োজন করেছে সেটি প্রশংসার দবি রাখে। তিনি সমকালের এমন আয়োজনে কতৃপক্ষকে ধন্যবাদ জানান।
কর্মশালায় ৫৫ জন সুহৃদ অংশ নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.