Sylhet Today 24 PRINT

জৈন্তাপুরে ডাকাতি মামলার আরেক আসামী গ্রেপ্তার

জৈন্তাপুর প্রতিনিধি |  ৩০ আগস্ট, ২০১৯

সিলেট জৈন্তাপুর উপজেলার সারীঘাট শাপলা ফিলিং ষ্টেশনের ২০ লক্ষ টাকা ডাকাতির ঘটনায় আরও ১ আসামীকে গ্রেপ্তার এবং ২লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, (২৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১০টায় কানাইঘাট থানা পুলিশের সহায়তায় জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক এর নির্দেশনায় উপ পরিদর্শক (এসআই) আজিজুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট বাজার থেকে তাকে আটক করেন।

গ্রেপ্তার শামীম আহমদ (৩৪) কানাইঘাট উপজেলার বাউরভাগ ১ম খণ্ড সনাতন গ্রামের সিদ্দেক আলীর পুত্র। তাকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির ২লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার হওয়া শামীম‘র বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও পুলিশ সূত্রে জানা যায়।

উল্লেখ্য গত ৪ আগস্ট জৈন্তাপুর শাপলা ফিলিং ষ্টেশন ডাকাতির ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় দায়ের কৃত মামলায় আটককৃত আসামীদের দেওয়া তথ্যের ভিত্তিতে শামীমকে আটক করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক আটকের কথা নিশ্চিত করে বলেন, “ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলায় আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে কানাইঘাট থানা পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করে ডাকাত সদস্য শামীমকে আটক করতে সক্ষম হই এবং তার নিকট হতে ডাকাতির ২ লক্ষ টাকাও উদ্ধার করি।”

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.