Sylhet Today 24 PRINT

দিরাইয়ে দশম শ্রেণির ছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগ

দিরাই প্রতিনিধি |  ৩১ আগস্ট, ২০১৯

সুনামগঞ্জের দিরাই উপজেলার গচিয়া সামসুদ্দিন সিকন্দার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিংয়ের অভিযোগ পাওয়া গেছে। ইভটিজিংয়ের অভিযোগ এনে ওই ছাত্রীর মা বাদী হয়ে উপজেলার গচিয়া গ্রামের আব্দুস ছত্তারের ছেলে লিটন মিয়ার (২৮) বিরুদ্ধে দিরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে ছাত্রীর মা এই প্রতিবেদককে বলেন,  বিগত ৩ মাস পূর্ব থেকে ওই ছাত্রী বিদ্যালয়ে আসা যাওয়ার পথে লিটন মিয়া পিছু পিছু হাঁটতে থাকে এবং কুপ্রস্তাব দিয়ে যৌন হয়রানি করে আসছে। বিগত ১৪ আগস্ট লিটন মিয়া আমার কাছে বিয়ের প্রস্তাব পাঠায়। নাবালিকা হওয়ায় আমি মেয়ে বিয়ে দিতে রাজি হইনি। বিয়ে দিতে রাজি না হওয়ায় লিটন মিয়া উত্তেজিত হয়ে বসত ঘর থেকে আমার মেয়েকে তুলে নেওয়ার চেষ্টা করে। আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় রয়েছে।

ছাত্রীর মা আরও জানান, এর আগে ওই ছাত্রী ইভটিজিংয়ের বিষয়টি জানিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবরে লিখিত অভিযোগ করেও এর কোন প্রতিকার হয় নাই।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.