Sylhet Today 24 PRINT

স্লোভাকিয়ায় পাঁচদিন ধরে নিখোঁজ বিশ্বনাথের ফরিদ

বিশ্বনাথ প্রতিনিধি |  ০৪ সেপ্টেম্বর, ২০১৯

সিলেটের বিশ্বনাথ থেকে ফান্স যাওয়ার পথে ফরিদ উদ্দিন আহমদ (৩৫) নামের সাবেক এক ব্যাংক কর্মকতা নিখোঁজ রয়েছেন। ইউক্রেন থেকে ফ্রান্স যাওয়ার পথে গত রোববার স্লোভাকিয়ার একটি জঙ্গলে রাখা হয় তাকে। এরপর থেকে দালালসহ অন্যদের খোঁজ পেলেও ফরিদ নিখোঁজ রয়েছেন বলে তার পরিবার দাবি করছে।

৬ ভাই এক বোনের মধ্যে সবার বড় নিখোঁজ ফরিদ সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের পাশ্ববর্তি কারিকোনা সমশাদ আলী ও সমরুন নেছা দম্পতির বড় ছেলে।

জানা গেছে, ২০১৮ সালে অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপ দেখতে প্রথমে রাশিয়া যান ফরিদ উদ্দিন আহমেদ। খেলা শেষ হওয়ার মাস খানেক পর তিনি রাশিয়া থেকে ইউক্রেন যান এবং সেখানে দীর্ঘ কয়েক মাস অবস্থান করেন। সম্প্রতি দালালের মাধ্যমে ইউক্রেন থেকে ফ্রান্স যাওয়ার প্রস্তুতি নেন তিনি। সে বিষয়ে গত ২৮ আগস্ট মা-বাবার সঙ্গেও কথা বলেন। এরপর থেকে ফরিদ পরিবারের সঙ্গে যোগাযোগ না করায় মাব-বাবাসহ স্বজনরা দুশ্চিন্তায় রয়েছেন।

নিখোঁজ ফরিদের বাবা সমশাদ আলী বলেন, তার ধারনা দালাল তার ছেলেকে স্লোভাকিয়ার জঙ্গলে ফেলে অন্যদের নিয়ে ফ্রান্সে চলে গেছে। স্লোভাকিয়ার ওই জঙ্গল থেকে তার ছেলেকে উদ্ধারের জন্য বাংলাদেশ সরকারের প্রতি জোর দাবিও করেছেন তিনি। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.