Sylhet Today 24 PRINT

নবীগঞ্জে অগ্নিকাণ্ডে ৫টি ঘর পুড়ে ছাই

হবিগঞ্জ প্রতিনিধি |  ১৪ সেপ্টেম্বর, ২০১৯

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের বনগাওঁ গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে নবীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। এর পূর্বেই সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ওই গ্রামের আব্দুল মজিদের ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়লে একই পরিবারের ৫ টি ঘর আসবাবপত্র, ধান ও নগদ টাকা সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও কোন মালামাল রক্ষা করতে পারেন নি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন মৃত ছোরাব উল্লার ছেলে ফুল মিয়া, রশিদ মিয়া, আনোয়ার মিয়া, ফুল মিয়ার ছেলে আব্দুল মজিদ ও শাহ নেওয়াজ। ৫টি ঘর সম্পূর্ণ ভস্মীভূত হওয়ায় প্রায় ১২ লাখ টাকার ক্ষতি সাধিত হয়।

ফায়ার সার্ভিসের ইনচার্জ মোঃ আবু তাহের জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ৭০ হাত লম্বা ৫টি কক্ষ বিশিষ্ট একটি ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যাওয়ায় প্রায় ৪/৫ লাখ টাকার ক্ষতি সাধিত হবে।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.