Sylhet Today 24 PRINT

সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কে ৬ সিএনজি জব্দ

জৈন্তাপুর প্রতিনিধি |  ১৪ সেপ্টেম্বর, ২০১৯

সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কে সিএনজির টোকেন ও নাম্বার না থাকায় জৈন্তাপুর থানা ও ট্রাফিক পুলিশের অভিযানে ৬টি সিএনজি জব্দ করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুর্ঘটনা রোধে সিলেট-তামাবিল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করতে জেলা পুলিশ সুপারের নির্দেশে জৈন্তাপুর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ এই অভিযান পরিচালনা করে।

জব্দকৃত সিএনজিগুলোর মালিক হলেন- কানাইঘাট উপজেলার বীরদল গ্রামের ইবাদুর রহমানের ছেলে আশিক, কানাইঘাট উপজেলার নয়াগ্রামের ইসলামের ছেলে জাকির হোসেন, জৈন্তাপুর উপজেলার ছৈয়া গ্রামের জোয়াদ আলীর ছেলে জাকির হোসেন, চাল্লাইন গ্রামের তাহির আলীর ছেলে কালাম, গোয়াবাড়ী গ্রামের বেলাল আহমদের ছেলে অমি, গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া গ্রামের মুহিবুর রহমানের ছেলে খায়রুল আমিন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক বলেন, এসপি স্যারের সার্বিক দিক নির্দেশনায় সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কে থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ৬টি সিএনজি অটোরিকশা জব্দ করি। জব্দকৃত গাড়ীর বিরুদ্ধে মোটরযান আইনে মামলা দায়ের করা হবে। এই সড়কে কোন প্রকার টোকনবাহী কিংবা অনটেষ্ট ও চালকের লাইসেন্স নেই এমন গাড়ী আটকের অভিযান অব্যাহত থাকবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.