Sylhet Today 24 PRINT

উন্নত চিকিৎসার্থে পিযুষকে ঢাকায় প্রেরণ

নিজস্ব প্রতিবেদক |  ১৫ সেপ্টেম্বর, ২০১৯

মাদক ও অস্ত্র মামলায় কারান্তরিন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে-কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। রোববার বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এরআগে শুক্রবার পিযুষকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আব্দুল জলিল সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের পরামর্শে রোববার বিকেলে পিযুষকান্তি দে-কে ঢাকায় প্রেরণ করা হয়।

জানা গেছে, পিযুষ মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়েছেন। ওসমানী হাসপাতালের একাধিক প্রত্যক্ষদর্শী জানান, বিকেলে হুইল চেয়ারে করে পিযুষকে ওসমানী হাসপাতাল থেকে বের করে আনা হয়। এসময় তিনি দাঁড়াতে পারছিলেন না।

গত বুধবার সন্ধ্যায় সিলেট নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় পিযুষের আস্তানা ঘেরাও করে ৩ সঙ্গীসহ পিযুষকে আটক করে র‍্যাব। আটক অন্যরা হলেন- বাপ্পা পাল, মন্টি রায় ও রায়হান খান। এসময় তাদের কাছ থেকে একটি রিভলভার, রামদা এবং ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানানো হয়।

পরদিন বৃহস্পতিবার সকালে পিযুষসহ ৪ জনের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করে র‍্যাব। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করে পুলিশ।

পিযুষের বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, অস্ত্রবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সর্বশেষ গত ৬ আগস্ট জিন্দাবাজারে পাঁচ ভাই রেস্টুরেন্টের সামনে তিন প্রবাসীকে মারধরের অভিযোগ ওঠে পিযুষ অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

তবে শনিবার সন্ধ্যায় সিলেটে আয়োজিত জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের এক অনুষ্ঠানে পিযুষকে ফাঁসানো হয়েছে দাবি করে তার মুক্তি দাবি করেন আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগে স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.