Sylhet Today 24 PRINT

কোলবালিশের ভেতর গাঁজা!

সুনামগঞ্জ প্রতিনিধি |  ২২ সেপ্টেম্বর, ২০১৯

শিশুদের কোল বালিশের ভেতর বিশেষ কৌশলে লুকিয়ে রাখা দশ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)।

রোববার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি টহল দল তাহিরপুর সীমান্তে দুলাল নামের এক মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে ওই গাঁজার চালানটি জব্দ করে।

ব্যাটালিয়নের তাহিরপুরের চারাগাঁও বিওপির বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. মোখলেছুর রহমান এই অভিযানের নেতৃত্ব দেন। মাদক ব্যবসায়ী দুলাল উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ার মৃত লাল চাঁনের ছেলে।

২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) সুনামগঞ্জ হেডকোয়াটার্সের মিডিয়া সেল জানায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে বিজিবির একটি চৌকস টিমের সমন্বয়ে সীমান্তগ্রাম লালঘাট পশ্চিমপাড়ায় অভিযান চালানো হয়। এসময় দুলালের বসতঘরে ও হাঁস-মুরগী পালনের খোয়ার থেকে দশ কেজি ভারতীয় গাঁজা জব্দ করা হয়।

বিজিবি জানায়, দুলাল ও তার মাদক ব্যবসার অপর সহযোগীরা আইনশৃঙ্খলা বাহিনীর নজরে ফাঁকি দিতে শিশুদের কোল বালিশের কাভারের ভেতর গাঁজা গুলো ভরে লুকিয়ে রাখে। এ ব্যাপারে দুলালসহ তিন জনের নামে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজিবির মিডিয়া সেল নিশ্চিত করেন।

বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম বলেন, মাদক ও চোরাচালান প্রতিরোধে সীমান্তের লোকজন নানাভাবে তথ্য দিয়ে বিজিবিকে সহযোগিতা করছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে সুনামগঞ্জ সীমান্ত খুব শীঘ্রই চোরাচালান ও মাদকমুক্ত হবে। আলোকিত সীমান্ত এলাকা হিসাবে সারা দেশে মাথা উঁচু করে দাঁড়াবে বলে আস্থা রয়েছে বলেও জানান বিজিবির অধিনায়ক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.