Sylhet Today 24 PRINT

জেলা পুলিশের সংবাদ বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার ইমজার

নিজস্ব প্রতিবেদক |  ২৮ সেপ্টেম্বর, ২০১৯

এক টেলিভিশন সাংবাদিককে গ্রেপ্তার পরবর্তী সিলেট জেলা পুলিশ কর্মকর্তাদের অসহযোগিতামূলক আচরণের প্রতিবাদে নেওয়া সংবাদ বর্জনের সিদ্ধান্ত প্রত্যাহার করেছে সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)।

শনিবার জিন্দাবাজারস্থ ইমজা কার্যালয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল হক ও সহকারী পুলিশ সুপার আনিসুর রহমানের সঙ্গে আলোচনার পর এই সিদ্ধান্ত প্রত্যাহার হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ইমজা।

সংগঠনটির সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ প্রেরিত এই সংবাদ বিজ্ঞপ্তিতে সিলেটের পুলিশের সঙ্গে ইমজার 'ভুল বুঝাবুঝির অবসান' হয়েছে বলে জানানো হয়।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি'র সিলেটের ব্যুরো প্রধান ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেটের সাবেক সভাপতি মইনুল হক বুলবুলকে সাদা পোশাকধারী একদল লোক সিলেটের একটি বেসরকারি হাসপাতাল থেকে ধরে নিয়ে যায়। এরপর সাংবাদিকদের পক্ষ থেকে গ্রেপ্তারের তথ্য জানতে পুলিশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে পুলিশ কর্মকর্তারা প্রথম অস্বীকার করে দুই ঘণ্টা পর গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন বলে দাবি করেন ইমজা নেতৃবৃন্দ। এর প্রতিবাদে সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ের সামনে তাৎক্ষণিক এক বিক্ষোভ কর্মসূচি থেকে জেলা পুলিশের সকল সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেয় সংগঠনটি। এছাড়াও সাংবাদিক বুলবুলকে সাদা পোশাকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে গত ২২ সেপ্টেম্বর জীবনের নিরাপত্তা চেয়ে কোতোয়ালি থানায় জিডি করেন ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) সদস্য বিভিন্ন টেলিভিশনে কর্মরত সিলেটের ৫৬ জন সাংবাদিক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.