Sylhet Today 24 PRINT

ভারতে অনুপ্রবেশের সময় পাঁচ বাংলাদেশী যুবক তাহিরপুরে আটক

তাহিরপুর প্রতিনিধি |  ২৯ সেপ্টেম্বর, ২০১৯

সুনামগঞ্জের তাহিরপুরে ভারতীয় সীমান্তে অনুপ্রবেশের সময় পাঁচ বাংলাদেশী নাগরিককে আটক করেছে বিজিবি। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার লাউড়েরগড় এলাকা দিয়ে ভারতে প্রবেশকালে তাদের আটক করা করে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ডের সদস্যরা।

আটককৃতরা হলেন, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বড়গোফ টিলা গ্রামের আলা উদ্দিনের ছেলে লোকমান  হোসেন (১৮), বারহাল গ্রামের কিতাব আলীর ছেলে মনির হোসেন (২৫), চানপুর গ্রামের কাচা মিয়ার ছেলে কুদরত আলী (২৪), গারোহাটি গ্রামের আব্দুল মজিদের ছেলে জুয়েল মিয়া (১৯) ও উত্তর বাদাঘাট  ইউনিয়নের দশঘর গ্রামের আইয়ুব আলীর ছেলে স্বপন মিয়া (২৫)। 

বিজিবি সূত্রে জানা যায়, দুপুরে লাউড়েরগড় বিজিবির একটি টহল দল আন্তর্জাতিক সীমান্ত পিলার ১২০৩/৩-এসের নিকট তাহিরপুরের যাদুকাটা নদী দিয়ে অবৈধভাবে ভারত সীমান্তে অনুপ্রবেশ করার সময় যাদুকাটা নদী থেকে এ পাঁচজন বাংলাদেশী যুবককে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ ব্যাটালিয়ন (বিজিবি-২৮) অধিনায়ক মো. মাকসুদুল আলম বলেন, “আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।”

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.