Sylhet Today 24 PRINT

দিরাই\'র পূর্ব তলবাউসী মসজিদে সরকারি অনুদানের চেক প্রদান

দিরাই প্রতিনিধি |  ০৮ অক্টোবর, ২০১৯

সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের পূর্ব তলবাউসী জামে মসজিদে সরকারি অনুদানের ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে পূর্ব তলবাউসী মসজিদ মাঠে আনুষ্ঠানিকভাবে এ চেক হস্তান্তর করা হয়।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে চেক প্রদান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার অনুকূল তালুকদার ডাল্টন।

বক্তব্য দেন যুবলীগ নেতা ইউপি সদস্য দুলাল আহমদ, খলিল আহমদ, ছুতি মোড়ল, তারা মিয়া, হাজী ফরিদ উদ্দিন, আব্দুস সিদ্দিক, আব্দুল মোতালিব, এলেম উদ্দিন, নবী হোসেন, হাবিবুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার ডাল্টন বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মর্যাদাপূর্ণ দেশে পরিণত হবে। শিক্ষা ক্ষেত্রে সরকারের সাফল্য আকাশ ছোঁয়া। বিশেষ করে হাওরাঞ্চের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে।  মিয়ানমার থেকে আগত রোহিঙ্গাদের আশ্রয়, চিকিৎসা ও খাদ্যের ব্যবস্থা করে প্রধানমন্ত্রী ‘মাদার অব হিউমিনিটি’ হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

তিনি আরও বলেন,বিএনপি জামায়াত ক্ষমতায় থাকতে দেশকে লুটপাট করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। ২১ আগস্ট গ্রেনেড হামলা, সারাদেশে একযোগে বোমা হামলা, ১০ ট্রাক অস্ত্র উদ্ধার ও আইনশৃঙ্খলা পরিস্থিতির খুবই অবনতি হয়েছিল। তারা আবার ক্ষমতায় আসতে পারলে দেশকে একটি জঙ্গিবাদ, অন্ধকারে নিমজ্জিত করবে। দেশ এখন বিদ্যুতে স্বয়ংস্বম্পন্ন, দেশের যাতায়াত ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিভিন্ন প্রকল্পে প্রশিক্ষণ ও ভাতা দিয়ে নারীর ক্ষমতায়ন করা হয়েছে। সারাদেশের প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে খুবই আন্তরিক। আজ পূর্ব তলবাউসী জামে মসজিদে সরকারের অনুদানের  ৫০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে আশা করছি খুব শীগ্রই দিরাই শাল্লার আরো কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করা হবে।

এসময় তিনি তৃনমূল আওয়ামী লীগকে সকল কোন্দল ও ভেদাভেদ ভুলে গিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

সভা সঞ্চালনায় করেন সন্তোষপুর তলবাউসী ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মোজাম্মিল হোসেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.