Sylhet Today 24 PRINT

মৌলভীবাজার কারাগারে ঢাকার কাউন্সিলর মিজান

মৌলভীবাজার প্রতিনিধি |  ২২ অক্টোবর, ২০১৯

মৌলভীবাজারে শ্রীমঙ্গল থানায় র‍্যাবের দায়ের করা অস্ত্র মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১১টায় মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনের আবেদনের প্রেক্ষিতে মৌলভীবাজার ২নং আমলি আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহীর আদাতে মিজানকে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ১১ অক্টোবর ভোর রাতে শ্রীমঙ্গলের গুহ রোডের এক লন্ডন প্রবাসীর বাসা থেকে ক্যাসিনো কারবারে জড়িত থাকা ও দুর্নীতির অভিযুক্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ র‌্যাব-২ ও র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা আটক করে। আটকের সময় তার কাছ থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়।

পরদিন ১২ অক্টোবর দুপুরে শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলাটি দায়ের করেন।

আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের আরেকটি মামলা দায়ের হয়। সেই মামলায় তাকে ৭ দিনের রিমান্ড শেষে মৌলভীবাজার শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় শোন এরেস্ট দেখিয়ে আদালতে উপস্থিত করে কারাগারে প্রেরণ করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.