Sylhet Today 24 PRINT

দিরাইয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত

দিরাই প্রতিনিধি |  ২৬ অক্টোবর, ২০১৯

পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের দিরাইয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় দিরাই থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দিরাই থানা পয়েন্টস্থ সেন মার্কেটের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

দিরাই থানা অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলামের সভাপতিত্বে ও এসআই রূপক কর্মকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য দেন দিরাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদার, আওয়ামী লীগ নেতা আছাদ উল্লা, দিরাই পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব।

এছাড়াও আরও বক্তব্য দেন দিরাই থানার এস আই তাহের মিয়া, এস আই জিয়া উদ্দিন, স্পেশাল ব্রাঞ্চ এএসআই হারুন অর রশিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল মিয়া, দিরাই কলেজ ছাত্রলীগের আহবায়ক মারুফ আহমদ জয়, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান চৌধুরী রাজীব প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, থানা পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে চলেছে কমিউনিটি পুলিশিং ফোরাম। তারা আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, যা একদিন অনেক বড় সাফল্যে রূপ নেবে।

মাদক কারবার, জুয়া ও বেআইনি কাজ বন্ধে কমিউনিটি পুলিশিং আরও জোরদার করার আহবান জানান বক্তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.