Sylhet Today 24 PRINT

দ্বিতীয় দফা রিমান্ড শেষে তুহিনের বাবা কারাগারে

সিলেটটুডে ডেস্ক |  ২৬ অক্টোবর, ২০১৯

দিরাইয়ে পাঁচ বছরের শিশু তুহিন হত্যার ঘটনায় দ্বিতীয়বারের মতো রিমান্ডে নেওয়া তুহিনের বাবা আব্দুল বাছিরকে পাঁচ দিনের জিজ্ঞাসাবাদ শেষে শনিবার আদালতে হাজির করে পুলিশ। আদালতের আদেশে পরে তাকে কারাগারে পাঠানো হয়।

শনিবার আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহা এই আদেশ দেন।

এরআগে প্রথম দফায় তিন দিনের রিমান্ড শেষে গত শুক্রবার তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির এবং জমশেদ মিয়াকে আদালতে সোপর্দ করে পুলিশ। এরা কেউই ওই দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়নি। গত সোমবার আবারও তিনজনকে আদালতে হাজির করেন দিরাই থানার সাব ইন্সপেক্টর আবু তাহের। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনেরই সাত দিনের রিমান্ড প্রার্থনা করেন তিনি। আদালত তুহিনের বাবা আব্দুল বাছিরকে পাঁচ দিন এবং দুই চাচার তিনি দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বৃহস্পতিবার তিন দিনের রিমান্ড শেষে আব্দুল মছব্বির এবং জমশেদ মিয়াকে আদালতে সোপর্দ করা হয়। আদালত দু'জনকেই কারাগারে পাঠানোর আদেশ দেন। গতকাল তুহিনের বাবা আব্দুল বাছিরকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

গত ১৪ অক্টোবর রোববার রাতে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামের সাড়ে পাঁচ বছরের শিশু তুহিনকে নির্মমভাবে গলা, কান ও লিঙ্গ কেটে হত্যা করা হয়। খুনিরা তুহিনের পেটে ছোরা ঢুকিয়ে বাড়ির পাশে কদমগাছে ঝুলিয়ে রাখে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.