Sylhet Today 24 PRINT

‘খাল দখল করে যারা প্রাসাদ গড়ে তুলেছেন তাদের বিরুদ্ধে অভিযান হবে’

সিলেটটুডে ডেস্ক |  ৩০ অক্টোবর, ২০১৯

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘অবৈধভাবে সিটি করপোরেশনের খাল-নালা দখল করে যারা প্রাসাদ গড়ে তুলেছেন তাদের বিরুদ্ধে অভিযান হবে। লালবাজারের এসব স্থাপনার দখলদাররা তাদের পক্ষে কোন ধরণের যৌক্তিক কাগজ-পত্র দেখাতে ব্যর্থ হলে রোববারের পর তা ভাঙ্গা শুরু হবে। এভাবে নগরীর প্রতিটি ওয়ার্ডে ধারাবাহিকভাবে অভিযান চলবে।’

বুধবার (৩০ অক্টোবর) সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে নগরীতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে লালবাজারে অভিযান পরিচালনা চালানো হয়। অভিযান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযানে লালবাজার রাস্তার উপর অবৈধ মাংস ও মোরগের ব্যবসা গুড়িয়ে দেয়া হয়। অপসারণ করা হয় সাইনবোর্ড ও বিভিন্ন স্থাপনা। এছাড়া সিটি করপোরেশনের খালের উপর নির্মাণ করা হয়েছে হোটেল-রেস্টুরেন্টসহ বিভিন্ন স্থাপনা। অবৈধ এসব হোটেল ও রেস্টুরেন্টের মালিকদের তাৎক্ষনিক স্থাপনা সরিয়ে নিতে বলেন মেয়র। পরে তারা আগামী রোববার পর্যন্ত সময় চাইলে মেয়র তাদের রোববার পর্যন্ত সময় দেন। এছাড়া যেসব দোকানের সামনের শেড রাস্তার উপর পড়েছে সেগুলো দ্রুত সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেন মেয়র আরিফুল হক চৌধুরী।

অভিযানে সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সিসিকের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও বর্জ্য ব্যবস্থাপনা শাখার বিপুল সংখ্যক পরিচ্ছন্নতা কর্মীরা উপস্থিত ছিলেন।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.