Sylhet Today 24 PRINT

রোববার কমলগঞ্জে ‘ট্র্যাডিশনাল মনিপুরী কালচারাল ইভিনিং’

কমলগঞ্জ প্রতিনিধি |  ০২ নভেম্বর, ২০১৯

ফাইল ছবি

মৌলভীবাজারের কমলগঞ্জে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইন্দো-বাংলা কালচারাল এক্সচেঞ্জ অনুষ্ঠান।

রোববার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টায় বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপের আয়োজনে ও ইপসার সহযোগিতায় কমলগঞ্জ উপজেলার হোমরেজান গ্রামের ইমা লইমরেন সিদাবী মন্দিরে ‘ট্র্যাডিশনাল মনিপুরী কালচারাল ইভিনিং’ শিরোনামে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে ভারতের জওহরলাল নেহেরু মনিপুর ড্যান্স অ্যাকাডেমি, ওয়ার্ল্ড থাং-টা ফেডারেশন এবং লোকসংগীত শিল্পী দোনা নারেঙবাম ও লানসানা চানুসহ ভারতের মনিপুর থেকে আসা শিল্পীরা সাংস্কৃতিক পরিবেশনা উপস্থাপন করবেন।

অনুষ্ঠানে মনিপুরীদের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে আলোচনা পর্ব অনুষ্ঠিত হবে। পরে সাংস্কৃতিক আয়োজনে অংশ নেবেন ভারতের মনিপুরের প্রখ্যাত শিল্পীরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ পোরৈ অপোকপা মরুপের সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব কোংখাম নীলমনি সিংহ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) সন্দ্বীপ কুমার সিংহ, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, ইন্টারন্যাশনাল পিস অ্যান্ড সোশ্যাল অ্যাডভান্সমেন্ট মনিপুরের সভাপতি জয়চন্দ্র কনথৌজাম, মৌলভীবাজারের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আশরাফুজ্জামান, সাধনা সংস্কৃতি কেন্দ্রের শিল্পনির্দেশক ও পরিচালক লুবনা মরিয়ম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, জওহরলাল নেহরু মনিপুর ড্যান্স অ্যাকাডেমির পরিচালক এল উপেন্দ্র শর্মা এবং আদমপুর মনিপুরী কালচারাল কমপ্লেক্সের আহবায়ক জয়ন্ত কুমার সিংহ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.