Sylhet Today 24 PRINT

বড়লেখায় মদসহ নারী গ্রেপ্তার

বড়লেখা প্রতিনিধি |  ০৬ নভেম্বর, ২০১৯

মৌলভীবাজারের বড়লেখায় মদসহ ছাবিয়া (২২) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। মঙ্গলবার (৫ নভেম্বর) উপজেলার উত্তর শাহবাজপুর থেকে ১০ লিটার চোলাই ও এক বোতল ভারতীয় মদসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নারীর বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার পূর্ব মুড়িয়া ইউনিয়নে বলে জানায় পুলিশ। বুধবার (৬ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদক উদ্ধারের জন্য গোপন সংবাদের ভিত্তিতে উত্তর শাহবাজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের কটন আলীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়েই কটন আলীর স্ত্রী পারভিন পালিয়ে যায়। এসময় তার (পারভিনের) ঘর থেকে ছাবিয়া নামের এক নারীকে আটক করা হয়। তখন তার কাছে আমদানি নিষিদ্ধ এক বোতল ভারতীয় মদ পাওয়া যায়। পরে তার দেওয়া তথ্যমতে বসতঘরের পেছন থেকে প্লাস্টিকের দুইটি কন্টেইনারে রাখা দশ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গ্রেপ্তার নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.